মির্জাপুরে মুক্তিপণের টাকা না পেয়ে কিশোরকে হত্যা

116

মির্জাপুর প্রতিদিন ডটকম ডেস্ক :
টাঙ্গাইলের মির্জাপুরে মুক্তিপণের টাকা না পেয়ে সজিব হোসেন (১৭) নামে এক কিশোরকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন পাইকপাড়া গ্রামের আলামিন (৩০), শামীম (২০), সাজ্জাত (২২), জুয়েল (২০) ও মনতাজ (২৮)। নিহত সজিব উপজেলার বানাইল ইউনিয়নের পাইকপাড়া গ্রামের জীবন হোসেনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গত ২৫ সেপ্টেম্বর সজিবকে অপহরণ করা হয়। এরপর অপরহরণকারীরা মোবাইল ফোনে সজিবের বাবা জীবন হোসেন এর কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় নিহতের পিতা মির্জাপুর থানায় ২৭ সেপ্টেম্বর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অন্যদিকে তিনি অপহরণকারীদের সঙ্গে মোবাইল ফোনে মুক্তিপণের টাকা কমানোর জন্য দেন-দরবার করতে থাকেন। কিন্তু তাতে তিনি ব্যর্থ হন।
অবশেষে পুলিশ অপহরণকারীদের মোবাইল নম্বর ট্র্যাকিং করে ৯ অক্টোবর প্রথমে আলামিনকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যে বৃহস্পতিবার রাতে শামীম, সাজ্জাত, জুয়েল ও মুনতাজকে গ্রেপ্তার করে।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মোশারফ হোসেন আজ সন্ধ্যায় জানান, ২৯ সেপ্টেম্বর মরদেহটি নদী থেকে ভাসমান অবস্থায় মানিকগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের পর আঞ্জুমানে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here