মির্জাপুরে নানা আয়োজনে মোহনা টেলিভিশনের ১০ বছর পুর্তি উৎসব

108

মীর আনোয়ার হোসেন টুটুল:
কবিতা আবৃত্তি, রচনা, চিত্রাংকন প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে আজ সোমবার টাঙ্গাইলের মির্জাপুরে মোহনা টেলিভিশনের ১০ বছর পুর্তি উৎসব উৎযাপিত হয়েছে। মোহনা টেলিভিশনের ১০ বছর পুর্তি উৎসব উপলক্ষে মির্জাপুর উপজেলার মোহনা টেলিভিশন দর্শক ফোরাম দুই দিন ব্যাপি এ অনুষ্ঠানের আয়োজন করে।

আজ সোমবার সকালে কলেজ রোডের মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সামনে থেকে বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়। এর আগে গতকাল রবিবার শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রাঙ্গনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহনে এ কবিতা আবৃত্তি, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মোহনা টেলিভিশন দর্শক ফোরাম মির্জাপুর উপজেলা শাখার সভাপতি হোসনি জুবাইরী ও সাধারন সম্পাদক শাহ সৈকত মুন্না জানান, উপজেলার বাইমহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়, সরিষাদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়, পুষ্টকামুরী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, মির্জাপুর এস কে পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয় এবং মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বতঃস্ফুর্ত ভাবে কবিতা আবৃত্তি, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ নেয়।

দুই দিন ব্যাপি এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদত হোসেন সুমন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মইনুল হক এবং মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, বর্তমান ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম সিকদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী আবুল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, শিক্ষক নেতা মো. সহিনুর রহমান খান, আল মামুন খান, সেলিম আল মামুৃন, ফরহাদ হোসেন ও আলহাজ্ব শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে অতিথিবৃন্দ পুরষ্কার তুলে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here