দেশে তৈরি গাড়ি কেনায় আগ্রহ বাড়ছে

29

নানা আয়োজনের মধ্য দিয়ে সফলভাবে সম্পন্ন হয়েছে পিএইচপি তৃতীয় মোটর ফেস্ট। গত বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর জিইসি কনভেনশন সেন্টারে এ ফেস্ট শুরু হয়। ফেস্টে পিএইচ অটোমোবাইলের দেশে তৈরি বিভিন্ন ব্র্যান্ডের কার ও হুন্ডা, হাভালসহ কয়েকটি কোম্পানির গাড়ি প্রদর্শন হয়। তিন দিনের মেলায় ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন আয়োজকরা। তাদের প্রত্যাশা আগামীতে এ ফেস্ট ব্যাপক আকার ধারণ করবে। পাশাপাশি রিকন্ডিশন্ড গাড়ির বিপরীতে দেশে তৈরি পরিবেশবান্ধব গাড়ি ব্যবহারের প্রতি গ্রাহকের সচেতনতা বেড়েছে বলে জানান তারা।

পিএইচপি অটোমোবাইলের ব্যবস্থাপনা পরিচালক আক্তার পারভেজ বলেন, সফল ও সুন্দরভাবে মোটর ফেস্ট সম্পন্ন হয়েছে। চট্টগ্রামের সর্বস্তরের মানুষের কাছে এটি ব্যাপক সাড়া ফেলেছে। প্রতিদিন হাজার হাজার ক্রেতা-দর্শনার্থী ফেস্টে এসেছেন। রিকন্ডিশন্ড ও ব্র্যান্ড নিউ গাড়ি সম্পর্কে ধারণা নিয়েছেন। আমি আশাবাদী একদিন আমাদের দেশের মানুষ পরিবেশ দূষণকারী রিকন্ডিশন্ড গাড়ি বাদ দিয়ে আমাদের দেশের তৈরি গাড়ি ব্যবহার করবে। ফেস্টে আসা ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে এ বিষয়ে বেশ সচেতন দেখা গেছে। নতুন গাড়ি ব্যবহারে তাদের আগ্রহ দেখেছি। এটি ইতিবাচক দিক। বর্তমানে পিএইচপি অটোমোবাইল গাড়ি তৈরি করছে। আগামীতে আরও অনেক দেশি কোম্পানি গাড়ি উৎপাদনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

ফেস্টে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের নামিদামি গাড়ি ও মোটরবাইক প্রদর্শিত হয়েছে। তিন দিনের আয়োজনে মোটরবাইক র‌্যালি, মোটরবাইক স্টান শো, টেস্ট রাইড ছাড়াও ছিল জমজমাট লাইভ কনসার্ট। ইভেন্টের আয়োজক উইজার্ড শো-বিজ। অনুষ্ঠানের প্রধান স্পন্সর পিএইচপি ফ্যামিলি, পাওয়ার্ড বাই হিসেবে ছিল অনলাইন মার্কেটিং দারাজ ও পাঠাও। ঢাকা-চট্টগ্রামের জনপ্রিয় ব্যান্ড আসওয়াদ, আর্ক, বে অফ বেঙ্গল, তীরন্দাজ, স্টোন, উন্মাদ মেট্রিক্যাল, থাউজেন্ড ডায়াস, হেমারন, ওয়ান ক্লাউড, ইলেক্ট্রিক্যাল ফোর্স ও ডিসমেলোডিয়া সঙ্গীত পরিবেশন করেছে।
সূত্র: দৈনিক আমাদের সময়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here