টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

182

শাহ সৈকত মুন্না, বিশেষ প্রতিনিধি :
“ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭ বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ-১৭ বালিকা) উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে টাঙ্গাইল ষ্টেডিয়ামে এই উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এম.পি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন এমপি (টাঙ্গাইল-০৭), আলহাজ ছানোয়ার হোসেন এমপি (টাঙ্গাইল-৫), আলহাজ আতাউর রহমান খান এমপি (টাঙ্গাইল-৩), আলহাজ হাছান ইমাম খান সোহেল হাজারী এমপি (টাঙ্গাইল-৪), আহসানুল হক টিটু এমপি (টাঙ্গাইল-৬), তানভীর হাসান ছোট মনির এমপি (টাঙ্গাইল-২), যুব ও ক্রীড়া মন্ত্রালয়ের সচিব ড. মো. জাফর উদ্দিন, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনসারী।

টাঙ্গাইল সদর উপজেলার ১২টি ইউনিয়ন এ টুর্নামেন্টে অংশ নিবে। উদ্বোধনী খেলায় করটিয়া ইউনিয়ন দল ও কাতুলি ইউনিয়ন দল অংশ গ্রহন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here