ভাওড়া উচ্চ বিদ্যালয়ে সভাপতি নির্বাচিত ওয়াজেদ

664

মির্জাপুর প্রতিদিন ডটকম ডেস্ক :
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ ওয়াজেদ আলী খান। তিনি সাবেক অতিরিক্ত সচিব, বিটিভি এর সাবেক মহাপরিচালক ও বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন। গত ২৮ সেপ্টেম্বর ২০১৯ তারিখে অভিভাবক সদস্যদের গোপন ভোটে সভাপতি পদে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেন মোঃ আনোয়ার হোসেন। সভাপতি পদে ৫ ভোট পেয়ে মোঃ ওয়াজেদ আলী খান কে সভাপতি নির্বাচিত ঘোষণা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ।
গত ২২ সেপ্টেম্বর ওই প্রতিষ্ঠানের অভিভাবক প্রতিনিধিদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিতরা হলেন আবুল কাশেম, মিজানুর রহমান, মোস্তফা কামাল, হারুন অর রশিদ ও জুথি বেগম।
এ ব্যাপারে নবনির্বাচিত সভাপতি মোঃ ওয়াজেদ আলী খান বলেন, ১৯৬৮ সালে আমাদের মুরুব্বিরা এই স্কুলটি প্রতিষ্ঠা করেছেন। দিন যাচ্ছে শিক্ষার হার বৃদ্ধি পাচ্ছে। কিন্তুু এখানে একটি কলেজ না থাকায় শিক্ষার্থীদের পড়াশোনায় ব্যাঘাত ঘটছে। তাই আমি চেষ্টা করব এলাকার সচেতন শিক্ষানুরাগীদের নিয়ে অল্প কিছুদিনের মধ্যে কলেজটি যেন প্রতিষ্ঠা করাতে পারি। নির্বাচিত অভিভাবক প্রতিনিধিরা আমার উপর যে আস্থা ও বিশ্বাস রেখেছেন তার মূল্য দেয়ার চেষ্টা করবো এবং কিভাবে স্কুলের সার্বিক উন্নয়ন করা যায় সে ভাবে কাজ করে যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here