সালমান খানকে হত্যার হুমকি!

49

সালমান খান, বলিউড বা তার বাইরে এই নামটি বেশ সমাদ্রিত। যদিও এখনও তার মাথার উপরে রয়েছে হত্যা মামলা। এরমধ্যেই তাকে দেওয়া হয়েছে খুনের হুমকি।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ৫ বছরের সাজা পাওয়া সালমান বর্তমানে জামিনে রয়েছেন। তবুও এর জের ধরে পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠন ‘সপু পার্টি’ তাকে হত্যার হুমকি দিয়েছে।

গত ১৬ সেপ্টেম্বর সপু পার্টির ফেসবুক পেজে ফলাও করে ‘ভাইজান’ খ্যাত এই অভিনেতাকে হত্যার হুমকি দেওয়া হয়। যাতে লেখা রয়েছে- ‘ভারতবর্ষের আইন অনুযায়ী আপনি ছাড় পেতে পারেন কিন্তু বিষ্ণোই সমাজ এবং সপু পার্টি আপনাকে শাস্তি দেবে। প্রাণী হত্যা বন্ধ করুন। নারীদের সম্মান দিতে শিখুন। গরীবদের সাহায্য করুন। নেশা বন্ধ করুন।’

এই হুমকির খবর প্রচারের পর ‘সুলতান’ খ্যাত এই অভিনেতার নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। ভারতীয় গণমাধ্যম জি২৪ ডট কম তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, এ ঘটনায় মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার ধর্মেন্দ্র যাদব বলেছেন, ‘সালমানের নিরাপত্তার জন্য সব রকমের ব্যবস্থা করা হয়েছে। চিন্তার কোনো কারণ নেই।’

এর আগে ‘দুলহান হাম লে যায়েঙ্গে’ সিনেমার এই অভিনেতাকে কৃষ্ণসার হরিণ হত্যার কারণে খোলাখুলি হুমকি দেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। ছেলের নিরাপত্তা নিয়ে মুম্বাই পুলিশের উপর গভীর আস্থা রয়েছে বলে জানিয়েছে সালমানের বাবা সেলিম খান।
সুত্র: দৈনিক আমাদের সময়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here